১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘নিরাপত্তা নিশ্চিত না হলে পাকিস্তান সফরে যাবে না বাংলাদেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১০ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: বেশ কয়েক দিন ধরেই আলোচনায় বাংলাদেশের পাকিস্তান সফর। টি-টোয়েন্টি খেলতে পাকিস্তানে যেতে রাজি থাকলেও টেস্ট খেলতে সেখানে যাবে না বলে জানিয়েছে বিসিবি। ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন নিরাপত্তা নিশ্চিত না হলে পাকিস্তান সফরে যাবে না বাংলাদেশ ক্রিকেট দল। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ইউথ ক্যাপিটাল-২০২০ বিষয়ে এক বিশেষ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর এখনো নিশ্চিত নয়, নিরাপত্তা পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়া হবে। সকল নিরাপত্তা নিশ্চিত হলেই পাকিস্তানে পাঠানো হবে বাংলাদেশ ক্রিকেট দলকে।’

বাংলাদেশের প্রতিনিধি দল পাকিস্তান ঘুরে এসেছে, তারা কী রিপোর্ট দিয়েছে? জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ রিপোর্টটা এখনো আমি জানি না।’

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সফরসূচি অনুযায়ী ২০২০ সালের জানুয়ারি মাসে পাকিস্তানে তিনটি টি-টুয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলতে যাওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন কয়েকদিন আগে বলেছিলেন, পাকিস্তান সফরে যেতে রাজি নয় কোনো কোনো ক্রিকেটার, আবার কেউ কেউ রাজিও আছে।

শুধু টি-টুয়েন্টি খেলতে পাকিস্তান সফরে যেতে রাজি বাংলাদেশ। এই মুহূর্তে পাকিস্তানে টেস্ট খেলতে কিছুতেই রাজি নয় বিসিবি। বোর্ডের এই সিদ্ধান্তে নানা প্রতিক্রিয়া হচ্ছে পাকিস্তানে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন