২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নির্বাচন করার শেষ আশাও হারালেন হিরো আলম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:২৪ পূর্বাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২৩

নির্বাচন করার শেষ আশাও হারালেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নির্বাচনে আর প্রার্থী হতে পারছেন না আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থিতা ফিরে পেতে তিনি যে আপিল করেছিলেন সে আবেদন খারিজ করে দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ফলে নির্বাচন করার শেষ আশাও হারালেন হিরো আলম।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের এই সিদ্ধান্ত বহাল রাখা হয়। এর আগে গত বৃহস্পতিবার নির্বাচন কমিশনে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে করা আপিলের ওপর শুনানি অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনে হাজির হয়ে হিরো আলম শুনানিতে অংশ নেন। এসময় প্রার্থিতা ফেরতের বিষয়ে তার পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী কাজী রেজাউল হোসেন যুক্তি তুলে ধরেন।

তবে মনোনয়নপত্র বাতিল হওয়ায় ক্ষেপেছেন হিরো আলম। তিনি উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন। হিরো আলম জানান, আমার নির্বাচন করা নিয়ে অনেকের মাথাব্যথা হচ্ছে। আমার জনপ্রিয়তা দেখে কেউ কেউ ভয় পাচ্ছে। এ কারণে ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমার বিরুদ্ধে অন্যায় করা হচ্ছে।

বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান জানান, আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের দুটি আসনে প্রার্থিতা ফিরে পেতে করা আপিল আবেদন খারিজ করেছে নির্বাচন কমিশন।

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন