২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নির্যাতিত মানুষই হাফিজকে ভোলা থেকে বিদায় করবে: আলী আজম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০১৮

ভোলা-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী আলী আজম মুকুল বলেছেন, তিনি অন্যায় না করলে তার ভোলা আসতে সমস্যা কোথায়। আমরা তো তাকে বাধা দেব না। নির্যাতিত মানুষই তাকে ভোলা থেকে বিদায় করবে।

শুক্রবার সকালে তার বাসভবনের সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিদলীয় প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাফিজ ইব্রাহিম বলেছেন, তিনি কোনো অন্যায় করেননি। এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়ে আলী আজম বলেন, তিনি অন্যায় না করলে তার ভোলা আসতে সমস্যা কোথায়। আমরা তো তাকে বাধা দেব না। নির্যাতিত মানুষই তাকে ভোলা থেকে বিদায় করবে।

মুকুল বলেন, বিতর্কিত ব্যবসায়ী গিয়াসউদ্দিন আল-মামুন ও তার ভাই হাফিজ ইব্রাহিম জিয়া পরিবারকে ধ্বংস করেছেন।

২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা উল্লেখ করে তিনি বলেন, আমার শ্বশুর বাড়িতে আগুন দেয়া হয়েছে। আমার মেঝ বোন মারা গেছে, আমি আসতে পারিনি। এত অন্যায়, এত অত্যাচারের পরেও আমরা আপনাকে কিছুই বলিনি। এ বোরহানউদ্দিনে ছিল অস্ত্রের ঝনঝনানি। আজ শান্তির নগরী। এবার আমরা হিসাব নেব। আমাদের হিসাব দেয়ার পর আপনি এলাকায় ঢুকবেন। আমরা প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করে জিতে আপনার সন্ত্রাসের মূল উৎপাটন করতে চাই।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার প্রকৌশলী আহাম্মদউল্যাহর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন শাহাজাদা তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আচমত আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বশির উল্লাহ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কায়কোবাদ মিয়া, পৌরসভার কাউন্সিলর বিশ্বজিৎ দে প্রমুখ।

উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড় মানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জহির উদ্দিন বাবর, বোরহানউদ্দিন উপজেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম রুবেল।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন