২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নিয়মিত আদালত চালুর দাবিতে মঠবাড়িয়ায় আইনজীবীদের মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৬ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের আইনজীবীরা সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি মেনে ভার্চুয়াল পদ্ধতি বাতিল করে স্বল্প পরিসরে স্বাভাবিক নিয়মে ফৌজদারী এবং দেওয়ানী আদালত কার্যক্রম পরিচালনার দাবিতে মানববন্ধন করেছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০ টার দিকে আদালতের সম্মুখ সড়কে জেলা আইনজীবী সমিতির আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে শতাধিক আইনজীবী ও আইনজীবী সহকারিগন অংশ গ্রহণ করেন।

মানববন্ধন শেষে উপজেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান মুন্সীর সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য দেন, সরকারি এপিপি অ্যাডভোকেট মজিবুর রহমান, এডভোকেট দিলীপ কুমার পাইক, অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন মিঠু, অ্যাডভোকেট জামাল হোসেন, অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

বক্তারা বলেন, বৈশ্বিক করোনা ভাইরাস মহামারিতে আইনজীবীরা দুর্বিষহ জীবনযাপন করছে। দেশের সরকারি বিভিন্ন দপ্তরে কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে চললেও আদালতের কার্যক্রম চলছে ভার্চুয়াল পদ্ধতিতে। বক্তারা অবিলম্বে ভার্চুয়াল পদ্ধতি বাতিল করে স্বল্প পরিসরে স্বাভাবিক নিয়মে আদালত পরিচালনা করার জন্য মহামান্য সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিসহ সরকারের কাছে জোর দাবি জানান।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন