২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নিয়ম না মেনে ‘ন ডরাই’ মুক্তি, প্রযোজককে নোটিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৬ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: নিয়ম না মেনে মুক্তি দেওয়ায় ‘ন ডরাই’ ছবির প্রযোজককে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি কতৃক নোটিশ পাঠানো হয়েছে।

একমাত্র ঈদ ছাড়া বছরের অন্যান্য সময়ে দুইটির বেশি সিনেমা মুক্তির নিয়ম নেই। তবে দু-এর অধিক সিনেমা মুক্তি দিতে হলে সিনেমা প্রযোজক নিজেদের মধ্যে আলোচনা করে মুক্তি দিতে পারেন।

গত শুক্রবার (২৯ নভেম্বর) কলকাতার ‘পাসওয়ার্ড’ এবং বাংলাদেশের ‘ইন্দুবালা’ নিয়ম মেনে মুক্তি পেলেও মুক্তির সময় নিয়ম মানেনি ‘ন ডরাই’। আর এ কারণেই বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি থেকে ৩০ নভেম্বর ‘ন ডরাই’-ছবির প্রযোজককে নোটিশ পাঠানো হয়।

নোটিশের জবাবে ‘এটি অনাকাঙ্ক্ষিত ভুল’ জানিয়ে ছবিটির প্রযোজক মাহবুবর রহমান রুহেল জানান, আমি প্রযোজক হিসেবে নতুন এবং এই সংগঠনের নতুন সদস্য। অনেক নিয়ম এখনও আমার জানা নেই। তাই এটা অনাকাঙ্ক্ষিত ভুল। প্রযোজক সমিতির কাছে সুষ্ঠু সমাধান চাইছি, যাতে আগামীতে আরও সিনেমায় লগ্নি করতে পারি।’

প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম বলেন, সমিতি থেকে নোটিশ পাঠিয়েছিলাম। তিনদিনের মধ্যে উত্তর চাওয়া হয়েছিল, এসেছে। এ মাসের শেষের দিকে নির্বাহি কমিটির মিটিং সিদ্ধান্ত নেয়া হবে।

স্টার সিনেপ্লেক্স প্রযোজিত তানিম রহমান অংশু পরিচালিত সিনেমা ‘ন ডরাই’ ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শরিফুল রাজ, সুনেরাহ, সাইদ বাবু, ওয়াসিম সিতার প্রমুখ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন