১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে আড্ডা দিতে নিষেধ করায় পুলিশকে মারধর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী :: পটুয়াখালীর বাউফলে ‘ছাত্রলীগ নেতার’ নেতৃত্বে দুই পুলিশ সদস্যকে মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে পরিদর্শক মো. মহিবুল্লাহ বাদী হয়ে আশরাফের নাম উল্লেখ করে ৮-১০ জনের বিরুদ্ধে বাউফল থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে ২ এপ্রিল রাতে উপজেলার বগা ইউনিয়নের বানাজোড়া এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার পুলিশ কর্মকর্তারা হলেন- বগা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মহিবুল্লাহ ও একই ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাধব চন্দ্র দে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় পরিদর্শক মো. মহিবুল্লাহ ও একই ফাঁড়ির এসআই মাধব চন্দ্র দে মোটরসাইকেলে টহল দিচ্ছিলেন। সন্ধ্যা সোয়া ৭টার দিকে বানাজোড়া গ্রামের তিন রাস্তার মোড় এলাকায় পৌঁছালে ৮-১০ জন যুবককে জড়ো হয়ে আড্ডা দিতে দেখেন। তখন ওই দুই পুলিশ কর্মকর্তা তাদেরকে আড্ডা দিতে নিষেধ করলে আশরাফ ক্ষুব্ধ হয়ে তাদের (পুলিশ) বলেন, ‘তোদের কাজ তোরা কর।’

এ নিয়ে পুলিশের সঙ্গে আশরাফের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আশরাফ ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং তাদের দু’জনকে আহত করে পালিয়ে যায়। পরে ওই দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান বলেন, আশরাফ ছাত্রলীগের কেউ না। সে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে বেড়ায়। এ কারণে তাকে কোনো পদ দেয়া হয়নি। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, শুক্রবার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় প্রধান আসামি ছাত্রলীগের বিদ্রোহী কমিটির বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আশরাফ হোসেনকে (৩০) গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন