২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সশস্ত্র হামলায় নিহত ১, আহত ৭

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, পটুয়াখালী:: পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় আব্বাস হাওলাদার (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সন্ত্রাসীরা হামলা চালিয়ে দুটি বসতঘর কুপিয়ে এবং পিটিয়ে ভেঙে ফেলে। এসময় মরিচের গুঁড়ো ছিটিয়ে সকলের ওপর হামলা চালায় এবং বাড়ির সকল গাছ পালা কেটে ফেলে তারা। নিহত আব্বাসের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়ে দিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার ভোর ৪টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামে। সন্ত্রাসী হামলায় আহত হাচন ভানু (৬০), শামীম হাওলাদার (২৫) এবং রফিক খানকে (৫০) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল পাঠানো হয়েছে। এছাড়া আমতলী হাসপাতালে ভর্তি হয়েছেন মো. রশিদ খলিফা (৭০), মোসা. শাহ ভানু (৬০), মোসা. সেলিনা বেগম (৫০) এবং মোসা. ইয়াসমীন (২২)।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, ঘটনার পর পরই আজ শুক্রবার সকাল থেকে পুলিশ অভিযান চালিয়ে মো. বেল্লাল গাজী, লাইজু বেগম, মো. শিমন, রুবেল হাওলাদার, আল আমীন মল্লীক এবং রাজু গাজীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ধুলাসার ইউনিয়নের অনন্তপাড়া গ্রাম থেকে নিহত আব্বাস হাওলাদার শ্বশুরবাড়ির স্বজনদের বাড়ি বেড়াতে এসে পুত্র শামীমসহ হামলার শিকার হওয়ার ঘটনায় নিহতের স্ত্রী মোসা. ফাতেমা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন