২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালীতে ট্রলি-অটোরিকশা সংঘর্ষ: প্রাণ গেল ছেলের, মায়ের দুই পা বিচ্ছিন্ন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:০৩ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

পটুয়াখালীতে ট্রলি-অটোরিকশা সংঘর্ষ: প্রাণ গেল ছেলের, মায়ের দুই পা বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জিহাদ (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে ছয়জন। আহতদের মধ্যে মুক্তা বেগম (৪০) নামে এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জিহাদ আহত মুক্তা বেগমের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে অটোরিকশাটি ছয়জন যাত্রী নিয়ে চাপলী বাজার থেকে কলাপাড়ার দিকে যাচ্ছিল। এ সময় মুসুল্লীয়াবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু জিহাদকে মৃত ঘোষণা করেন। আহতদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল পাঠানো হয়েছে। ট্রলিটি আটক রয়েছে। তবে চালক পলাতক। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন