২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালীতে দুই শিশু অজ্ঞানের ঘটনায় তোলপাড়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০০ অপরাহ্ণ, ২২ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কলাপাড়ায় দুই ছাত্রীর শরীরে স্প্রে দিয়ে অজ্ঞান করার ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের মধুপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ওইদুই ছাত্রী হুমায়রা (১১) ও বৈশাখীকে (১১) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরা দু’জনেই চরনিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনার পর পর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে গুজবে কান না দেওয়ার জন্য পৌরশহরসহ উপজেলার ইউনিয়নের গ্রামে গ্রামে মাইকিং করা হয়েছে।

শিক্ষার্থী হুমায়ারার মামা মো.সিদ্দিকুর রহমান সাংবাদিকদের জানান, মডেল পরীক্ষার জন্য তারা স্কুল যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলে দুই অপরিচিত ব্যক্তি ঘাসের ওপর স্প্র্রে করে হুমায়রা ও বৈশাখীর শরীরের ছুড়ে মারলে শরীরে লাগে। কিছুক্ষণ যেতে না যেতেই তারা দু’জন বমি করতে করতে রাস্তায় অচেতন হয়ে পড়ে। স্থানীরা তাদেরকে দেখে পরিবারের লোকজনদের খবর দেয়। পরে তাদেরকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য প্রশাসক চিন্ময় হাওলাদার জানান, ওরা কিছু একটা স্প্রে করার কথা বলেছে। তবে প্রচন্ড ভয় পেয়েছে। আর কিছু না। প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। এখন দু’জনেই সম্পূর্ণ সুস্থ রয়েছে। এদিকে এ ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে কলাপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো.আসাদুজ্জামান জানান, বিষয়টি গুজব। লোক গুলোর অঙ্গভঙ্গির কারণে ভয় পেয়ে তারা অসুস্থ হয়ে পড়ে। গুজবে কান না দেওয়ার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পৌরশহরসহ উপজেলার ইউনিয়নের গ্রামে গ্রামে মাইকিং করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন