২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে নতুন ৯ জনসহ ৫৭ জন করোনায় আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ৩১ মে ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী :: পটুয়াখালীতে ক্রমেই বাড়ছে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। শনিবার নতুন করে আরও ৯ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে মোট ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে পটুয়াখালী সদর উপজেলায় ১৭ জন, বাউফলে ১৬ জন, দুমকিতে ৯ জন, রাঙ্গাবালীতে ৪ জন, দশমিনায় ৪ জন, কলাপাড়ায় ৪ জন ও মির্জাগঞ্জে ৩ জন। এসব রোগিদের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন এবং বর্তমানে ২৯ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। বাকি ৩ জন মারা গেছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ জেলায় শনিবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে আরও নয়জন কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৭ জনে। এর মধ্যে তিনজন মারা গেছেন। এদের মধ্যে পটুয়াখালী সদর, বাউফল ও দুমকি উপজেলায় একজন করে মারা যায়। এছাড়া করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি গেছেন ২৫ জন এবং ২৯ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ১৩ জন, বাউফলে ৯ জন, দুমকিতে ৩ জন, কলাপাড়ায় ২ জন ও মির্জাগঞ্জে ২ জন আক্রান্ত রয়েছেন।

এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান, আগের চেয়ে নমুনা সংগ্রহ (টেস্ট) বাড়ছে। এ কারণে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যাও বাড়ছে। টেস্ট যত বেশি হবে, করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ততই বাড়বে। সবাই যদি সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে চলেন তাহলে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যাও হ্রাস পাবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন