২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে পুত্রের চোখ তুলে নিলেন মাতা পিতা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ১৫ মে ২০১৯

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় বাবা মায়ের বিরুদ্ধে নিজের ছেলে বেল্লালের (৩৫) চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে গলাচিপা সদর ইউনিয়নের চর কারফারমা গ্রামে সোমবার রাতে।

এ ঘটনার সঙ্গে বাবা জালাল হাওরাদার. মা আয়ফুল জান বিবি ও মামা হারুন হাওলাদারের জড়িত থাকার অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

মঙ্গলবার স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গেলেও ভিকটিম ও অভিযুক্ত কাউকে খুঁজে পাওয়া যায়নি।

এদিকে বেল্লালের মা আয়ফুল জান বিবি বোয়ালিয়া গ্রামের সাবেক মেম্বার ইদ্রিস মিয়ার কাছে উদ্ধত কন্ঠে দাবি করেন, নিজের ছেলের চোখ নিজেরা উঠিয়েছি। তিনি আরও বলেন, ছেলে খারাপ হলে নিজেদেরই ব্যবস্থা নিতে হয়।

সরেজমিন এলাকায় গিয়ে জানা গেছে, পক্ষিয়া গ্রামের হারুন হাওলাদারের ছেলে বেল্লালকে তার মামা হারুন হাওলাদার চর কারফারমা গ্রামে মাংস রুটি পিঠা খাওয়ার দাওয়াত দেয়। বেল্লাল সোমবার রাতেই মামা বাড়িতে গিয়ে উপস্থিত হয়। আগে থেকেই ওই বাড়িতে উপস্থিত ছিলেন বেল্লালের বাবা-মা। বাবা-মায়ের সঙ্গে ছেলে বেল্লালের দুর্বিনীত আচরণ, অনৈতিক কর্মকাণ্ড, মাদকাসক্তি ও পারিবারিক কলহের কারণে ক্ষিপ্ত ছিল তারা।

এলাকার রাজ্জাক মিয়া জানান, বেল্লালের স্ত্রী খাদিজা বেগমের সঙ্গে ছোট ভাই আলী হাওলাদারের পরকীয়া সম্পর্ক রয়েছে। এ ধরনের অভিযোগ ওঠলে খাদিজা আত্মহত্যা করেন। খাদিজা মারা যাওয়ায় তাদের ছেলে ও মেয়ে সানজিদা (৭), রেজাউলের (৫) আশ্রয় মিলে নানা বাড়ি আমখোলায়। এ ঘটনার পর থেকে বেল্লাল আরও বেপরোয়া হয়ে ওঠে। এলাকায় নানা অনেতিক কর্মকাণ্ড শুরু করে। এতে বাবা-মায়ের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

এ ব্যপারে গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ জানান, বিষয়টি আমরা লোকমুখে শুনেছি। তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।

তিনি আরও জানান, বেল্লালের বিরুদ্ধে পটুয়াখালী পুলিশ সুপার বরাবরে তার মা আয়ফুল জান বিবি নানা অভিযোগ করেছেন যা গলাচিপা থানা পুলিশে তদন্তাধীন রয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন