২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পটুয়াখালীতে পুলিশ পরিচয়ে ওসির বাড়িতে ডাকাতি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৯ অপরাহ্ণ, ০২ ডিসেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: পটুয়াখালীর বাউফল উপজেলায় পুলিশ পরিচয়ে এক ওসির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ওই সময় ডাকাতেরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের উল্টর কাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, ডাকাতি হওয়া ওই দ্বিতল ভবনের বাড়ির মালিক মো. মনিরুল ইসলাম। তিনি বর্তমানে পিরোজপুরের নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত আছেন। ঘটনার সময় ওই বাসভবনে তার মা অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বেগম নূরজাহান ও ভাই ফোরকান আকন ছিলেন।

বেগম নূরজাহান বরিশালটাইমসকে জানান, রোববার আনুমানিক রাত দেড়টার দিকে তাদের দ্বিতল ভবনের নিচতলার পশ্চিম পাশের জানালার গ্রিল কেটে পাঁচ থেকে ছয় জনের একটি দল ভেতরে ঢোকে। পরে তার কক্ষের সামনে এসে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বললে তিনি দরজা খুলে দেন। পরে তাকে ও ছেলে ফোরকানকে জিম্মি করে নগদ ৬৫ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যান তারা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসের কাছে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আশা করি খুব শিগগিরই ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে সক্ষম হবো।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন