১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে প্রবাসী স্বামীর মামলায় স্ত্রী কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৭ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২১

পটুয়াখালীতে প্রবাসী স্বামীর মামলায় স্ত্রী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পটুয়াখালী >> পটুয়াখালীর বাউফলে প্রবাসী স্বামীর পাঠানো অর্থ ও স্বর্ণালঙ্কার আত্মসাতের মামলায় মোসা. শাহরিয়া আক্তার (২৬) নামের এক নারীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল বুধবার (২১ জুলাই) রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের বাবা বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২২ জুলাই) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কালিশুরি ইউনিয়নের আবদুল কাদের মৃধার ছেলে মো. আবদুল করিম মৃধার সঙ্গে পাশের কেশবপুর ইউনিয়নের মো. মোসারেফ মৃধার মেয়ে মোসা. শাহরিয়া আক্তারের বিয়ে হয়। দীর্ঘ সময় স্বামী দেশে না থাকার সুযোগে শাহরিয়া আক্তার খালাতো ভাই নাহিদ খার (৪০) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। তিনি স্বামীর পাঠানো প্রায় ৩৬ লাখ টাকা, ১০ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার ৬ লাখ টাকা আত্মসাৎ করেন।

এদিকে স্ত্রীর কথাবার্তায় সন্দেহ হলে সৌদি থেকে দেশে ফিরে আসেন প্রবাসী করিম মৃধা। স্বামীর আসার খবর পেয়ে দুই সন্তান রেখে বাবার বাড়িতে চলে যান শাহরিয়া। এনিয়ে একাধিকবার সালিশ বৈঠক হলে আত্মসাৎ করা টাকা নাহিদের কাছ থেকে উত্তোলন করে দিবেন বলে জানান। কিন্তু যথাসময় টাকা না দিলে শাহরিয়া আক্তার ও নাহিদকে আসামি করে মামলা করেন আবদুল করিম মৃধা। মামলায় শাহরিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মো. করিম মৃধা বলেন, ‘সৌদিতে আমি একটা কোম্পানিতে চাকরি করতাম। আমার উপার্জনের সব টাকা শাহরিয়ার একাউন্টে পাঠানো হয়েছে। যার ব্যাংক বিবরণী আমার কাছে রয়েছে। এছাড়াও তিনি স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার টাকা আত্মসাৎ করেন।’

বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বরিশালটাইমসকে বলেন, ‘ওয়ারেন্টভুক্ত আসামি শাহরিয়া আক্তারকে গ্রেপ্তারের পর জেলহাজতে পাঠানো হয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন