১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে বৃদ্ধর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ২০ নভেম্বর ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামের এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে তার বসতঘরের রান্নাঘর ওই থেকে উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের পিতার সাথে পুত্রের জমি বিক্রি নিয়ে কয়েক দিন যাবৎ বিবাদ চলে আসছিল। বুধবার রাতের ছেলে কোন এক সময় হয়ত এঘটনাটি ঘটাতে পারে। থানা পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় ওই লাশ উদ্ধার করে। এদিকে নিহতের ছেলে ইমরান পলাতক রয়েছে বলে জানা গেছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) গলাচিপা মো. ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার পটুয়াখালী সদর শেখ বেল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বরিশালটাইমসকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি বিক্রি নিয়ে ছেলের সাথে বিবাদ ছিল । তবে এ কারণেই যে খুন হয়েছে সেটি নিশ্চিত নয়।

এদিকে ছেলে ইমরান পলাতক রয়েছেন আর নিহতের স্ত্রী রিনা বেগমকে জিঞ্জাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন