২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালীতে মোবাইল ঠিক করাতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, যুবক শ্রীঘরে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৮ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী :: পটুয়াখালীর গলাচিপায় এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অহিদুল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার অহিদুলকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণ করেন।

গলাচিপা থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গলাচিপা পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের রূপনগর এলাকার এক এসএসসি পরীক্ষার্থী গত ২১ ফেব্রুয়ারি মোবাইল ফোন মেরামত করার জন্য একই এলাকার পূর্ববাজারে অবস্থিত উপজেলার রতনদীতালতলী ইউনিয়নের আবদুস সাত্তার মাতব্বরের ছেলে অহিদুলের মোবইলের দোকানে যায়। এ সময় অহিদুল ওই কিশোরীকে ফুঁসলিয়ে রাত আনুমানিক ৮টার দিকে পটুয়াখালীর একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। ওই হোটেলের ১৩ নম্বর তাকে অহিদুল ধর্ষণ করে। পরে বাড়ি এসে কিশোরী তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে।

গলাচিপা থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, মামলার পরেই অভিযুক্ত অহিদুলকে শুক্রবার গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। শুক্রবার কিশোরীর জবানবন্দী নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন