২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৬ অপরাহ্ণ, ২৩ জুন ২০২২

পটুয়াখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় বাবার সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে এক যুবক। বুধবার (২২ জুন) রাত ১২ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ বাড়ির একটি করমজা গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস নেয় যুবক।

পরে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে কলাপাড়া থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মৃত যুবক জাকির হোসেন (২২) ওই গ্রামের হাবিব সন্যামতের ছেলে।

মৃতের স্বজন ও পুলিশ জানায়, জকির পেশায় একজন মোটরসাইকেল চালক। গত দুদিন আগে একটি ইজিবাইকের সাথে সড়কে দুর্ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয় শালিশ মিমাংশায় জাকিরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এতে জাকিরের বাবা ওই যুবককে গালমন্দ করে। পরে রাতে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে গেলে সকালে গাছে ঝুলন্তবস্থায় জাকিরকে দেখতে পায় পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, মাত্র তিনদিন আগে সিজারিয়ানের মাধ্যমে জাকিরের স্ত্রী একটি পুত্র সন্তান জন্মদান করে। জাকির দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় বেশ আর্থিক সঙ্কটে ভুগছিলেন বলেও জানান স্থানীয়রা।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বরিশালটাইমসকে জানান, পারিবারিক অস্বচ্ছলতার কারণে ওই যুবকটি আত্নহত্যা করতে পারে এমনটা ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন