২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে যুবকের রহস্যজনক মৃত্যু: লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ০৫ মার্চ ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নিজ ঘরে রুবেল হাওলাদার (১৮) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (০৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার মৌডুবি ইউনিয়নের মাঝের দেওর গ্রাম থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত রুবেল ওই গ্রামের আব্দুর রহিম হাওলাদারের ছেলে। পেশায় দিনমজুর ছিল সে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ২টার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রুবেলকে দেখে তার চার বছর বয়সি বোন রাবেয়া। পরে রাবেয়া ডাক-চিৎকার দিয়ে পরিবারের অন্যদের জানালে তারা এসে আহাজারি শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসে। খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেলের মা শাহিনুর বেগম বরিশালটাইমসকে বলেন, জুমার নামাজ পড়ে জিলিপি নিয়ে রুবেল বাড়িতে এসে আমাকে ডায় দেয়। তখন আমি রান্না করছিলাম। কিছুক্ষণ পর রুবেলের গলায় ওড়না পেঁচানো দেখে রাবেয়া আমাকে ডাক দেয়। আমি এসে দেখি, হাঁটু ভাজ করে বসা অবস্থায় আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো। ওই অবস্থায় মানুষ মারা যাইতে পারে না।

খোঁজ নিয়ে জানা গেছে, কোনো কাজ না করে বেকার সময় পার করা নিয়ে ওইদিন রুবেলের সঙ্গে তার মা ও বড় ভাই সাইদুরের সঙ্গে ঝগড়া হয়।

রাঙ্গাবালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বরিশালটাইমসকে বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন