২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে শিশু স্কুল পালানো নিয়ে মারধরে শিক্ষার্থীর বাবার মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৪ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী:: পটুয়াখালীর বাউফলে দুই শিশু শিক্ষার্থীকে স্কুলে পালানোর ঘটনাকে কেন্দ্র করে পিটুনিতে মো. আবুল বশার (৩০) নামে এক শিক্ষার্থীর বাবার মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল বশার।

এর আগে দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে আবুল বশারকে বেধরক পেটানো হয় বলে জানা গেছে।

নিহত আবুল বশার নাজিরপুর গ্রামের খালেক মাতব্বরের ছেলে। তিনি ঢাকায় একটি লোহার কারখানায় গ্যাস মিস্ত্রির কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নাজিরপুর গ্রামের আবুল বশারের ছেলে নাবিল (৭) এবং একই গ্রামের চাঁন মিয়ার ছেলে রবিউল (৭) শনিবার স্কুল থেকে একত্রে পালিয়ে যায়। ওই দুই শিক্ষার্থীই শিশু শ্রেণিতে পড়াশুনা করে।

এ নিয়ে ওই দুই শিক্ষার্থীর পরিবারের লোকজন একে অন্যের ওপর দোষারোপ করে কথা কাটাকাটিতে লিপ্ত হয়। এ ঘটনার জেরে রোববার দুপুরে রবিউলের বাবা চাঁন মিয়া ও বড় ভাই সাব্বির (১৮) নাবিলের বাবা বাশারের ওপর লাঠি-সোটা নিয়ে হামলা চালায়। এ সময় বাশারকে বেধরক পিটিয়ে রক্তাক্ত জখম করে সড়কের ওপর ফেলে রেখে চলে যায় হামলাকারীরা।

পড়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার রাত সাড়ে ৮টার দিকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন