২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীতে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার ভোররাতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বসাক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আউলিয়াপুর এলাকার বাসিন্দা আবুল হোসেন প্যাদার ছেলে কাসেম প্যাদা (৩০) ও চরবিশ্বাস এলাকার বাসিন্দা দেলোয়ারের ছেলে নাঈম ওরফে বাবু (২৩)।

পটুয়াখালী সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান বশির বরিশালটাইমসকে জানান, ভোররাতে সদর উপজেলার বসাক বাজার এলাকার কহিনুর অটোরাইস মিলের দক্ষিণ দিকে মহাসড়কের পাশে গাছের সঙ্গে লাগানো অবস্থায় একটি মোটরসাইকেল পাওয়া যায়। এর নিচে একজন ও অপরজনকে পাশে পড়ে থাকতে দেখা যায়। তাদের পাশে একটি ছাগলও পড়ে ছিল। ধারণা করা হচ্ছে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেছে। তাদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পাঠানো হয়।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজ রহমান বরিশালটাইমসকে জানান, দুই মোটরসাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় আহত হলে টহল পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন