২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে ১৪৪ ধারা ভেঙে পরীক্ষা কেন্দ্রে জনপ্রতিনিধি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৪ অপরাহ্ণ, ০১ নভেম্বর ২০১৮

১৪৪ ধারা ভেঙে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রে জনপ্রতিনিধিদের অনধিকার প্রবেশের ঘটনা ঘটেছে। পরীক্ষার প্রথমদিন বৃহস্পতিবার উপজেলার রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় এ ঘটনা ঘটে।

জানা গেছে- বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় জেএসসির বাংলা বিষয়ের পরীক্ষা চলাকালীন স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধি অনধিকার প্রবেশ করেন। তারা বিভিন্ন কক্ষেও প্রবেশ করেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসার আগেই পরীক্ষা কেন্দ্র ত্যাগ করেন তারা। এ ঘটনার গোপনে ধারণকৃত ভিডিও চিত্র প্রতিবেদকের কাছে রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন প্রধান শিক্ষক বরিশালটাইমসকে জানান, পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট না থাকা সত্ত্বেও কারো প্রবেশ আইনত দণ্ডনীয় অপরাধ। কারণ এর আগেরদিন সন্ধ্যায় মাইকিং করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ১৪৪ ধারা জারি করেছেন।

রাঙ্গাবালী জেএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব ও রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক বরিশালটাইমসকে বলেন- প্রথমদিনের পরীক্ষায় তারা কয়েকজন (জনপ্রতিনিধি) কেন্দ্রে ঢুকছে। কিন্তু তাদের নিষেধ করা হয়েছে আগামি দিন গুলোতে ওনাদের ঢুকতে দেয়া হবে না।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহাগ হাওলাদার বরিশালটাইমসকে জানান, বিষয়টি শুনে আমি পরীক্ষা কেন্দ্রে আসার আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করেন। আপনারা সংবাদ করেন। আমি ব্যবস্থা নেব।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন