২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালীতে ৩০ যাত্রী নিয়ে উল্টে গেল বাস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

পটুয়াখালীতে যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে শহরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আহমেদ বরিশালটাইমসকে জানান, সকালে অন্তত ৩০ জন যাত্রী নিয়ে গলাচিপা থেকে পটুয়াখালী আসার পথে পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় খান ক্লাসিক পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. মো. হাবিবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মহিসকাটা এলাকার আনন্দ (৪০) নামে একজন মারা গেছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

হাসপাতাল সূত্রে জানা গেছে- তানহা, আব্দুল্লাহ, নাসরিন, আনা, আবুল কাসেম, মঞ্জু, আব্দুল জলিল, সজিব, কাদের মাদবর, সাহিদা, হেলাল, মনিরা, শাহ্ আলম, আলামিন, রওশন আলী, তাহসিন, দুলালা, বুশরা এবং জামাল আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ বরিশালটাইমসেকে জানান, আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে তাৎক্ষণিক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আহতদের চিকিৎসায় রক্তের প্রয়োজন। এ জন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।’’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন