২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পটুয়াখালী/ আকস্মিক টর্নেডোতে বাবা নিহত: মেয়েসহ আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৭ অপরাহ্ণ, ০৩ জুলাই ২০২২

পটুয়াখালী/ আকস্মিক টর্নেডোতে বাবা নিহত: মেয়েসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পটুয়াখালী:: পটুয়াখালীর চরপাড়ায় আকস্মিক এক মিনিটের ভয়াবহ টর্নেডোর আঘাতে সাহিন হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই ঘটনায় তার মেয়েসহ তিনজন আহত এবং কয়েকটি ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে ক্ষতি হয়েছে। রোববার (৩ জুলাই) দুপুরে পটুয়াখালী পৌরসভার নিউমার্কেট এলাকার পূর্ব পাশে হুজুরের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বৃষ্টির সময় শাহিন লাউকাঠী নদীতে গোসল করছিলেন। এসময় ঘরের চালার টিন উড়ে গিয়ে শাহিনের শরীরে আঘাত করলে তার ঘাড় কেটে গিয়ে তিনি পানির মধ্যে পড়ে থাকেন। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহিন চড়পাড়ার খবির হাওলাদারের ছেলে। তিনি পটুয়াখালী নিউমার্কেটের একজন মাছ ব্যবসায়ী।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃষ্টির মধ্যে হঠাৎ করে বাতাস এসে সব কিছু লণ্ডভন্ডণ্ড করে ফেলছে। দোকানপাঠ ও ঘরের চালা সব কিছু উড়িয়ে নিয়ে গেছে। এক মিনিটের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। ভয়ে সবাই দৌড়াদৌড়ি করতে গিয়ে অনেকে আহত হয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, দুপুর ১টার সময় সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে শাহিন নামে একজনকে উদ্ধার করি ও হাসপাতালে নিয়ে যাই। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন