২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালী/ চুরির অপবাদে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৮ অপরাহ্ণ, ১৩ মে ২০২২

পটুয়াখালী/ চুরির অপবাদে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পটুয়াখালী:: পটুয়াখালীর গলাচিপায় চুরির অপবাদে এক কিশোরকে শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে তিনদিন ধরে অমানবিক নির্যাতন করা হয়েছে। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

গত ৯ মে গলাচিপা সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নির্যাতিত ওই কিশোরের নাম মুন্না (১৬)। সে একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শাহজাহান কমান্ডারের ছেলে।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, কিশোর মুন্নাকে একটি গাছের সঙ্গে লোহার শিকল দিয়ে বেঁধে বোয়ালিয়া রাড়ি বাড়ির হজরত আলী নামে এক ব্যক্তি বেধরক মারধর করছে আর আশপাশে দাঁড়িয়ে তা দেখছেন ওই বাড়ির লোকজন।

এ সময় অনেককে ভিডিও করতেও দেখা গেছে। মারধরে মুন্নার শরীরে রক্তাত জখম হতেও দেখা গেছে। মুন্নার পরিবারের অভিযোগ গত ৯ মে থেকে ১১ মে মধ্যরাত পর্যন্ত দফায় দফায় মুন্নার ওপর এ অমনাবিক নির্যাতন চালানো হয়। তবে ১১ মে রাতের পর থেকে ওই কিশোরকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

মুন্নার সৎ মা হাসিনা বেগম বলেন, তারা ঢাকায় থাকেন, মুন্না বাড়িতে থাকতো। খবর পেয়ে তারা বাড়িতে এসেছেন। তার ছেলেকে টাকা চুরির অপবাদ দিয়ে ধরে নিয়ে যাওয়া হয়। তাকে দফায় দফায় তিনদিন হজরত আলী, ফেরদৌস, মমতাজ এবং তানিয়া অমানবিন নির্যাতন করে। এর পর থেকে আমার ছেলেকে খুঁজে পাচ্ছি না।

এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে সংশ্লিষ্ট থানাকে নির্দেশনা দিয়েছেন পটুয়াখালীর পুলিশ সুপার মোহম্মদ শহীদুল্লাহ।

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বরিশালটািইমসকে জানান, আমরা অভিযোগ পেয়েছি, এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন