২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পটুয়াখালী/ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাড়ে পড়ে নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫২ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২১

পটুয়াখালী/ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাড়ে পড়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও কলাপাড়া >> পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি কালভার্ট এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কলাপাড়া উপজেলার সাবেক এমপি মাহাবুব তালুকদারের ভাগ্নে ইমরুল কবির ইমু এবং মাইক্রোবাস চালক মাহাবুব।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল ৪ টার দিকে ইমু ও তার মা কলাপাড়া উপজেলা সবুজবাগ এলাকা থেকে মাইক্রোবাসে নানাবাড়ি বরিশালের বটতলায় উদ্দেশে রওয়ানা দেয়। এ সময় পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি কালভার্ট এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে এলে পটুয়াখালী মেডিকেল হাসপাতালের চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইমু কলাপাড়া উপজেলার সাবেক এমপি মাহাবুব তালুকদারের ভাগ্নে। সে কোরবানির ঈদ উদযাপন করতে গত সোমবার ঢাকা থেকে পটুয়াখালী কলাপাড়ায় সবুজবাগে তার নিজ বাসায় আসেন। নিহত ইমু ঢাকায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনালসের (বিইউপি ) দ্বিতীয় বর্ষের ছাত্র।

এদিকে নিহত গাড়ি চালকের বাড়ি কলাপাড়া উপজেলায়। তার নাম মো. মাহাবুব বলে পরিচয় পাওয়া যায়।

পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ বরিশালটাইমসকে জানান, ‘লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন