১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পদোন্নতি পেয়ে এসপি থেকে অতিরিক্ত ডিআইজি বরিশাল পুলিশ কর্মকর্তা রায়হান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পেয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আবু রায়হান মোহাম্মদ সালেহ। অত্যন্ত মেধাবী ও সৎ এই পুলিশ কর্মকর্তা ইতিপূর্বে বরিশাল মেট্রোতে উপ কমিশনার ট্রাফিক এবং পরবর্তীতে নগর বিশেষ গোয়োন্দা (সিটিএসবি) শাখার দায়িত্ব পালন করেন। কর্মক্ষেত্রে বিশেষ ভুমিকা রেখে তিনি প্রসংশিত হয়েছেন। তার পদোন্নতির খবর বুধবার বরিশালে আসলে মাঠপর্যায়ের পুলিশকর্মীরা অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, এসপি মর্যাদার চৌকশ এই পুলিশ রায়হান জাতিসংঘের শান্তি মিশনে কন্টিজেন কমান্ডার ইউএন হিসেবে সুদানে একবার দায়িত্ব পালন করে সেখানে বেশ প্রসংশা কুড়িয়েছেন। এছাড়া হাইতিতে দুইবার দায়িত্ব পালনকালেও বিশেষ ভুমিকা রেখে বেশ আলোচিত হন। সেই সাথে দৃষ্টি কাড়েন বাংলাদেশ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের।

পদোন্নতির বিষয়ে এক প্রতিক্রিয়ায় পুলিশ কর্মকর্তা আবু রায়হান মোহাম্মদ সালেহ বলেন- তার কর্মদক্ষতার সঠিক মূল্যায়ন পেয়ে তিনি বেজায় খুশি হয়েছে। এই কারণে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ বাংলাদেশ পুলিশপ্রধান বেনজির আহম্মেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।’

এর আগে বুধবার (১৩ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে পুলিশ সুপার পদমর্যাদার ১৯ কর্মকর্তা অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি পাওয়ার বিষয়টি ঘোষণা দেয়।

17 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন