২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে বাউফলে প্রস্তুতি সভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৩ অপরাহ্ণ, ১৮ জুন ২০২২

পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে বাউফলে প্রস্তুতি সভা

মো. জসীম উদ্দিন, বাউফল:: আগামী ২৫ জুন বাঙ্গালীর স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) বিকাল ৫ টায় বাউফল কুন্ডপট্টি, দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য এস,এম ইউসুফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক ( একাংশ) ও দাসপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এন.এন.এম জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক (একাংশ) মো. মনির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ( একাংশ) উত্তম গাঙ্গলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন, বাউফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম জাহিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিল অব্দুল লতিফ খান বাবুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরহাদ হোসেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান, সাধারণ সম্পাদক মাহামুদ রাহাদ জামসেদসহ বাউফল উপজেলা ও পৌরসভার প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আগামী ২৫ জুন বাঙ্গালীর স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের নেতৃত্বে বাউফল থেকে কম পক্ষে ৩ ( তিন) হাজার লোক অংশগ্রহণ করবে বলে আশা ব্যক্ত করেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন