১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পদ্মাসেতু নিয়ে বিরুপ মন্তব্য: মাদ্রাসা সুপারকে যুবলীগ নেতার মারধর!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৪ অপরাহ্ণ, ২৯ জুন ২০২২

পদ্মাসেতু নিয়ে বিরুপ মন্তব্য: মাদ্রাসা সুপারকে যুবলীগ নেতার মারধর!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পদ্মা সেতু নিয়ে ‘বিরূপ মন্তব্য’ করায় এক মাদ্রাসার সুপারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় এক যুবলীগ নেতা এবং ওই শিক্ষকও তাকে লাঞ্ছিত করার অভিযোগ এনেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, উপজেলা সদরের একটি ওষুধের দোকানে সোমবার বাক-বিতণ্ডা হয়। পরে মাসাদ্রা সুপারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আকন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে ইন্দুরকানী বাজারের মাকসুদুল্লাহর ফার্মেসিতে বসে হেলাল উদ্দিন আকনসহ কয়েকজন চা পান করার সময় পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে আলোচনা করছিলেন। এ সময় বাজার করতে বালিপাড়া ইউনিয়নের এসডি মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ ওহিদুজ্জামান এলে তাকে বসতে দেন।

আলোচনার একপর্যায়ে মাদ্রাসার সুপার পদ্মা সেতু নিয়ে ‘প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্য’ করলে হেলাল উদ্দিন তার ওপর চড়াও হন এবং তাকে টেনেহিঁচড়ে থানার দিকে নিয়ে যান। পরে স্থানীয়রা তাকে সরিয়ে নেন।

এ বিষয়ে যুবলীগ নেতা হেলাল উদ্দিন বলেন, “মাদ্রাসা সুপারকে বসতে দেওয়ার পর পদ্মা সেতুর বিষয়ে আলোচনার একপর্যায়ে তিনি প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্য করেন।

“এ বিষয় নিয়ে তার সঙ্গে আমার রাগারাগি হয় এবং আমি তাকে থানায় নিতে চেয়েছিলাম। তবে স্থানীয়দের অনুরোধে আমি বাজার থেকে চলে আসি এবং থানায় একটি অভিযোগ করি।”

তবে মাদ্রাসা সুপার মোহাম্মদ ওহিদুজ্জামান বলেন, “ফার্মেসিতে পদ্মা সেতু নিয়ে কথা হচ্ছিল। ‘পদ্মা সেতু আমাদের জন্য সৌভাগ্যের, তবে ওটা কারও একার টাকায় নয়, আমাদেরও টাকা আছে’- বলতেই হেলাল আমার ওপর চড়াও হয় এবং লাঞ্ছিত করেন।”

তার দাবি, মাদ্রাসার কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন