২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পরকীয়া করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল, খেল গণপিটুনি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২১

পরকীয়া করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল, খেল গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্থানীয়দের এলাকাবাসীর হাতে আটক হন পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন। সেইসঙ্গে অবরুদ্ধ ওই পুলিশ কনস্টেবলকে মারধরও করেন তারা। একপর্যায়ে খবর পেয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনন্দ মোহন্ত সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন। বগুড়ার শেরপুর পৌরশহরের গোসাইপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

এদিকে, আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে এই ঘটনাটি প্রকাশ হওয়ার পর শহরজুড়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। পরে পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করায় বৃহস্পতিবার বিকেলে ওই পুলিশ কনস্টেবলকে বগুড়া পুলিশ লাইনে প্রত্যাহার করে নেওয়া হয়।

স্থানীয়রা জানায়, বেসরকারি একটি এনজিও কর্মকর্তা তার স্ত্রীকে নিয়ে পৌরশহরের গোসাইপাড়াস্থ একটি বহুতল ভবনে ভাড়া থাকতেন। তবে চাকরির কারণে ওই এনজিও কর্মকর্তা বাইরে থাকেন। আর এই সুযোগে তার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যান পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন। বিগত দুইমাস ধরে তাদের মধ্যে এই অনৈতিক সম্পর্ক চলছে। এরই সূত্রধরে বুধবার (২৮ জুলাই) রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে তাদের ভাড়া বাসায় যান ওই পুলিশ কনস্টেবল। একপর্যায়ে স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে সেখানে গিয়ে পুলিশ কনস্টেবল পারভেজ হোসেনকে আটক করেন। সেইসঙ্গে উত্তম মাধ্যম দিয়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

পরবর্তীতে খবর পেয়ে শেরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কনস্টেবলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন বলে জানায় তারা।

তবে এসব অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন। তিনি বলেন, কোনো পরকীয়া সম্পর্কে নয়। স্থানীয় একজন লন্ড্রি মালিকের সঙ্গে দাওয়াত খেতে ওই বাসায় গিয়েছিলেন। এছাড়া ওই নারীর সঙ্গে কোনো অনৈতিক সম্পর্ক নেই বলেও দাবি করেন তিনি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিগত দুইমাস আগে পুলিশ কনস্টেবল পারভেজ অস্থায়ীভাবে থানায় নিয়মিত ডিউটি পালনের জন্য এসেছিলেন। তাকে ঘিরে একটি অনৈতিক ঘটনার অভিযোগ ও তাকে অবরুদ্ধ থাকার ঘটনাটি ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। পরবর্তীতে তাকে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন