২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পরিবারসহ নাফিস ইকবালের করোনা জয়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: সপরিবারে করোনা জয় করেছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল। করোনামুক্ত হওয়ার পর শুভাকাঙ্খী এবং ভক্তদের অকপটে ধন্যবাদ জানিয়েছেন নাফিস।

গত মঙ্গলবার (৩০ জুন) পরিবারের সবার করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন নাফিস, তাঁর মা এবং পরিবারের বাকি সদস্যরা। এরপর গতকাল সেই পরীক্ষার ফলাফল এসেছে।

বিষয়টি নিশ্চিত করে এক আবেগঘন বার্তায় তিনি বলেন, আসসালামু আলাইকুম সবাইকে। আমার মাসহ পরিবারের সবার করোনা নেগেটিভ এসেছে। আলহামদুলিল্লাহ, আপনারা প্রত্যেকে আমার জন্য যেভাবে দোয়া করেছেন, দেখাশুনা করেছেন, খোঁজ খবর করেছেন এতে আমি কৃতজ্ঞ।’

সকলের দোয়া এবং শুভকামনার কল্যাণেই দ্রুত সেরে উঠতে পেরেছেন বলে জানিয়েছেন নাফিস। তিনি বলেন, ‘সাংবাদিক হিসেবেই শুধু নয়, আপনারা নিজেদের চিন্তা প্রকাশ করেছেন এবং আমি নিশ্চিত আপনারা দোয়াও করেছেন আমার জন্য। এই কারণেই আমার করোনা নেগেটিভ এসেছে। এভাবেই আমার জন্য দোয়া করে যাবেন। অসংখ্য ধন্যবাদ সবাইকে। হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই আমার পরিবারের পক্ষ থেকে।’

গত ১৯ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন নাফিস ইকবাল। এরপর হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তিনি। পরবর্তীতে নাফিস-তামিমের মা এবং পরিবারের আরো কয়েকজন সদস্যের করোনা পজিটিভ আসে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন