২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

‘পাঁচ-ছয়জন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল কোহলির’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: টিভি শো-তে সাক্ষাৎকার দিতে বসলেই যেন তার আর মাথা ঠিক থাকে না। কী যে বলে ফেলেন, আবেগ ধরে রাখতে পারেন না সেই সময়। সস্তার প্রচার পাওয়ার লোভ, নাকি তিনি এমনই ঠোঁটকাটা। যখন খেলতেন তখন বাক্যবাণে পটু ছিলেন না। কিন্তু খেলা ছাড়ার পরই তিনি যেন ব্যাট চালিয়ে খেলছেন।

একের পর এক সাক্ষাৎকারে বসছেন আর বোমা ফাটিয়ে চলেছেন। কিছুদিন আগেই পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুর রজ্জাক হঠাৎ বলে বসলেন, বিরাট কোহলির পাঁচ-ছয়জন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিলো। এরপর তাকে (রাজ্জাক) নিয়ে বিস্তর সমালোচনা হয়।

আব্দুর রাজ্জাক আবারো প্রচারের আলো চাইছেন। আর এবার তিনি ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বেফাঁস মন্তব্য করে খবরে আসতে চাইছেন। জসপ্রিত বুমরাকে বাচ্চা বলেছিলেন তিনি। রজ্জাক বলেছিলেন, তিনি এখন খেললে বুমরাকে শাসন করে দিতেন। রজ্জাক আরও বলেছিলেন, বুমরার আসল অস্ত্র তার অদ্ভুত বোলিং অ্যাকশন। আর সেই জন্যই বুমরা এতো সফল। তবে তিনি থাকলে বুমরার দুঃস্বপ্নের কারণ হতেন।

রজ্জাকের এমন কথার পরই ভারতীয় দলের সমর্থকরা তাকে ধুয়ে দিয়েছেন। ভারতীয় ক্রিকেটারদের দিকে না তাকিয়ে তাকে নিজের দেশের ক্রিকেটারদের দেখার পরামর্শ দিয়েছেন অনেকে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন