২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পাঁচ সহস্রাধিক অনুসারী নিয়ে নৌকায় মশিউর চেয়ারম্যান!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ১৮ ডিসেম্বর ২০১৮

পাঁচ সহস্রাধিক অনুসারী নিয়ে শেখ হাসিনার নৌকায় উঠলেন মশিউর চেয়ারম্যান!

✪ আরিফ আহমেদ মুন্না ➤ পাঁচ সহস্রাধিক অনুসারী নিয়ে বিশাল মোটর শোভাযাত্রা ও শোডাউন করে আওয়ামী লীগে যোগদান করেছেন শের-ই-বাংলা পদকপ্রাপ্ত বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মো. মশিউর রহমান। সোমবার বিকেলে তিনি দক্ষিণবঙ্গে আওয়ামী রাজনীতির অভিভাবক বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির হাতে ফুলের নৌকা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এসময় তার সঙ্গে বিভিন্ন দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

যোগদানে অনুষ্ঠানে এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার বাবলু, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল, মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, উপজেলা আওয়ামী সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতি, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাভলুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে যোগদান প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বলেন, বঙ্গবন্ধুর দেশপ্রেমের আদর্শে বিশ্বাসী ছিলাম। মুক্তিযুদ্ধের চেতনা ধারন করতাম বুকে। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনার আদর্শ, মানবতা এবং সর্বোপরি তাঁর উন্নয়ন কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে জননেতা আবুল হাসানাত আবদুল্লাহ তাকে স্বাগত জানান। #

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন