২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পাথরঘাটায় বাইপাস সড়কের দাবিতে মানববন্ধন দুই ঘন্টা সড়ক অবরোধ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৪৩ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২৩

পাথরঘাটায় বাইপাস সড়কের দাবিতে মানববন্ধন দুই ঘন্টা সড়ক অবরোধ

রুমা আক্তার,পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: পাথরঘাটা পৌর শহরের নতুন বাজার পুর্বের ন্যায় সমাগম করতে এবং পথচারীদের সুবিধার্থে পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে নতুন বাজার ব্রিজ সংলগ্ন বাইপাস সড়কের দাবিতে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করা হয়েছে।

শনিবার বিকেল দুপুর একটার দিকে পাথরঘাটা-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের নতুন বাজার সংলগ্ন ষ্টিল ব্রীজে এ মানববন্ধন করা হয়। এসময় দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। তাতে ব্রীজের দুই পাশে তিন শতাধিক যানবাহন ভোগান্তিতে পরে।

পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডসহ সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধনে পাঁচ শতাধিক জনগণ উপস্থিত ছিলেন। পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সদস্য ও দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য নাজনীন নাহার রনি, পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামের সভাপতি সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন, স্বেচ্ছাসেবি সংগঠন ‘প্রত্যয়’র সভাপতি মেহেদী শিকদার, স্থানীয় নাগরিক মনজু মিয়া, ওয়াকশপ সমিতির সাধারণ সম্পাদক মহিউদ্দিন এসমে, মজিবুর রহমান কালু, নাসির আকন, জাকির হোসেন খান, কাশেম রাসেল প্রমুখ।

নতুন বাজার ব্রিজ নির্মাণ হওয়ার পর দীর্ঘ বছর ধরে নতুন বাজার ধ্বংস হয়েছে তাছাড়া বাইপাস সড়ক না থাকায় পথচারীদের অনেক দুর্ঘটনায় পড়তে হয়। ‌ দ্রুত বাইপাস সড়কের দাবি জানান স্থানীয়রা। সাত দিনের আলটিমেটাম দেয়া হয় এ মানববন্ধনে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন