২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পাথরঘাটায় সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৪ অপরাহ্ণ, ৩০ মে ২০২৩

পাথরঘাটায় সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:: বরগুনার পাথরঘাটায় সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ‌ মঙ্গলবার (৩০ মে) বিকেল সাড়ে চারটার দিকে পাথরঘাটা কলেজ গেটে এ মানববন্ধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন, পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, সাবেক ব্যাংকার শামসুল হক, সাবেক ইউপি সদস্য আবু জাফর, কবি ইদ্রিস আলী খান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এ সময় চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমাদের দীর্ঘদিনের দাবি ছিলো এ সড়কটি নির্মাণ করা, বারবার পৌরসভার কাছে দাবির ফলে‌ টেন্ডার হয়েছে, কার্যাদেশ দেয়া হলেও এক বছরেরও কাজ শুরু হয়নি। তাছাড়া আমরা প্রতিবেশী রাস্তার জন্য জমি ছাড়লেও কলেজ জমি ছাড়তে চান না। কয়েকটি গাছের কারনে কাজ করা যাচ্ছেনা। আমরা এই মানববন্ধনের মাধ্যমে হুঁশিয়ারি দিতে চাই, যদি কলেজ জমি না ছাড়ে এবং গাছ না কাটে তাহলে আমরা এলাকাবাসী গাছ কেটে রাস্তার কাজ‌ শুরু করবো।

কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন বলেন, আমি বারবার পাথরঘাটা কলেজ সড়কটির জন্য কলেজের সাথে এবং মাননীয় এমপি মহোদয়ের সাথে কথা বলেছি, কিন্তু কি কারনে যে কাজ হচ্ছে না বুঝতে পারছি না।

তিনি আরও বলেন, আমরা প্রতিবেশী কয়েকজন কিন্তু কলেজের শিক্ষক শিক্ষার্থী কয়েকশ। প্রতিদিন শতশত শিক্ষার্থী চলাচল করছে। আমরা দ্রুত এ রাস্তার শুরু করার জোর দাবি জানাচ্ছি।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন