২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পাথরঘাটায় পর্যটন কেন্দ্র থেকে অস্ত্র-গুলিসহ ২ জলদস্যু গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪২ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: অস্ত্র ও গুলিসহ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা থেকে রিয়াজ (২৩) ও রাজু (২৫) নামের দুই জলদস্যুকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড সদস্যরা। গ্রেপ্তারকৃত রিয়াজ পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রামের মহসিনের ছেলে এবং রাজু একই গ্রামের মন্নানের ছেলে।

বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হরিণঘাটা পর্যটন কেন্দ্রের পাঁচতলা ওয়াচ টাওয়ারের নিচ থেকে জলদস্যু রিপন বাহিনীর ওই দুই সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি দেশীয় বন্দুক (একনলা), ছয় রাউন্ড গুলি ও দুটি ধারালো রামদা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন থেকে মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, হরিণঘাটা পর্যটন কেন্দ্রে রিপন বাহিনীর লোকজন সাগরে ডাকাতি করার জন্য পূর্ব প্রস্তুতির বৈঠক করছে এমন গোপন সংবাদে ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা দৌড়ে পালিয়ে গেলেও ওই দুই জলদস্যুকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। একই সাথে পাথরঘাটা থানায় গ্রেপ্তারকৃতদের হস্তান্তর করে তাদের বিরুদ্ধে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন