২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পার্ক থেকে নারীকে তুলে নিয়ে চলন্ত গাড়িতে ধর্ষণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২০ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

পার্ক থেকে নারীকে তুলে নিয়ে চলন্ত গাড়িতে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের বেঙ্গালুরুর এক পার্ক থেকে নারীকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই নারীকে তুলে নেওয়ার পর চলন্ত গাড়িতে চার ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ। আজ শুক্রবার দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে অভিযুক্ত চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে এবং এ নিয়ে তদন্ত চলছে। পুলিশ জানিয়েছে, গত ২৫ মার্চ এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ওই নারী তার এক বন্ধুর সঙ্গে করামঙ্গলায় ন্যাশনাল গেমস ভিলেজ পার্কে দেখা করার সময় এ ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত এক ব্যক্তি ওই দুইজনের কাছে যান এবং এত রাতে তারা কেন পার্কে বসে আছে তা নিয়ে আপত্তি জানায়। এরপর ওই নারীর বন্ধু সেখান থেকে চলে গেলে অভিযুক্ত ব্যক্তি তার তিন বন্ধুকে ডাকে। এরপর তারা জোরপূর্বক ওই নারীকে টেনে বাইরে রাখা গাড়িতে তুলেন।

অভিযোগ, চলন্ত গাড়িতে তারা ওই নারীকে ধর্ষণ করে, এরপর ভোরে ওই নারীকে তার বাড়ির সামনে ফেলে যায়। অভিযুক্ত চার ব্যক্তি ওই নারীকে হুমকি দেয়, এই ঘটনা পুলিশকে জানালে ভয়াবহ পরিণতি হবে।

বেঙ্গালুরু পুলিশের সিনিয়র কর্মকর্তা বলেছেন, আমরা এ ঘটনার তদন্ত করছি। অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের জেরা করা হচ্ছে। ভুক্তভোগী ওই নারী চিকিৎসাধীন আছেন বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন