২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পায়রা বন্দর পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫১ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি পায়রা বন্দর এলাকা ও আন্ধারমানিক নদী পরিদর্শন করেছেন।
বৃহষ্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ থেকে সরাসারি সড়ক পথে পটুয়াখালীর পায়রা বন্দরের উদ্দেশ্যে রওয়ানা দেন।
দুপুর দুইটায় পায়রা বন্দরে গিয়ে পৌছালে সেখানে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক শামীম এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল (এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন।
পরে সেখান থেকে বেলা আড়াইটায় আন্দারমানিক নদী পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। নদী  ও তীরবর্তী এলাকা পরিদর্শন শেষে কুয়াকাটা সমুদ্র সৈকতের ভাঙ্গল কবলিত এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে রওনা হন প্রতিমন্ত্রী।
এ-সময় উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ রোকন উদ-দৌলা, পানিসম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক মোঃফজলুর রশিদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী নুরুল ইসলাম সরকার, তত্তাবোধক প্রকৌশলী মজিবুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃআরিফ হোসেন প্রমূখ।
0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন