২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরের কঁচা নদীতে লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ডুবল বাল্কহেড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৮ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল::  পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় কঁচা নদীতে লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একটি বাল্কহেড ডুবে গেছে। এ সময় আহত হয়েছেন তিনজন। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কঁচা ও বলেশ্বর নদীর মোহনায় এ ঘটনা ঘটে।

ইন্দুরকানী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘন কুয়াশার কারণে সকালে দিক হারিয়ে কঁচা নদী রেখে টগড়া-চরখালীর ফেরিটি বলেশ্বর নদীর দিকে আটকে যায়।

এ সময় ইন্দুরকানী থেকে ছেড়ে যাওয়া ‘মানিক-১’ যাত্রীবাহী লঞ্চটির সামনে ওই ফেরিটি আসে। এ সময় দুর্ঘটনা এড়াতে দ্রুত দিক পরিবর্তন করে লঞ্চটি।

এ সময় লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বালু উত্তোলনকারী এমভি ‘মাহিম মাহিদ’ নামে বাল্কহেডের। এতে ঘটনাস্থলেই বাল্কহেডটি ডুবে যায়।

এ সময় বল্কহেডচালক সাদ্দাম, গ্রিজার সাব্বির ও শ্রমিক রিফাত আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে পাঠান। তবে লঞ্চটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইন্দুরকানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বরিশালটাইমসকে জানান, কুয়াশার কারণে দিক হারিয়ে লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাল্কহেড ডুবে গেছে। বাল্কহেডটি উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন