২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরের সন্তান সাবেক সেনা সদস্য সড়ক দুর্ঘটনায় নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ১৮ মে ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: ফরিদপুরে ট্রাকের সাথে একটি মোটরসাইকেলের সংঘর্ষে সাবেক সেনাসদস্যসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের ভাঙা উপজেলার আজিমনগর ইউনিয়নের তাড়াইলে এ ঘটনা ঘটে।

নিহত ওই সেনা সদস্যের নাম আব্দুল হালিম (৬০)। তিনি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ফুলঝুড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে। নিহত অপরজন হলেন জামাল হোসেন (৫৫)। তবে তার পিতার নাম ও বাড়ির ঠিকানা সঠিকভাবে জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান বলেন- সাবেক সেনাসদস্য হালিম ও তারসহ যাত্রী জামাল একটি মোটরসাইকেলে করে ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন।

ভাঙা উপজেলার আজিমনগর ইউনিয়নের তাড়াইলে স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলটির সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, সংঘর্ষের পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গুরুতর আহত হালিম ও জামালকে ভাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ফরিদপুর কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) এম আশরাফুল ইসলাম বলেন, দুপুর আড়াটার দিকে ওই দুই ব্যক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত বলে ঘোষণা করেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন