২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে আ’লীগ নেতাকে রাজাকার পুত্র দাবি, মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৬ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরে নাজিরপুরে আওয়ামী লীগ নেতাকে রাজাকার পুত্রকে দাবি করে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন।

বুধবার উপজেলা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সেলের উপজেলা কমিটির উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরবর্তিতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনের সম্মেলন বাস্তবায়ন কমিটিতে চিহ্নিত রাজাকার ও যুদ্ধের সময় মালিখালী ইউনিয়ন শান্তি কমিটির সহসভাপতি মো. আ. হাই শেখ এর পুত্র উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক টিপু সুলতান শেখকে রাখা হয়েছে। এতে মুক্তিযুদ্ধের সংগঠন আওয়ামী লীগকে অপমানিত করা হয়েছে।

লিখিত বক্তব্যে রাজাকার পুত্র টিপু সুলতানকে আওয়ামী লীগের দলীয় সকল স্তরের কমিটি থেকে নাম কর্তনসহ সম্মেলন বাস্তবায়ন কমিটি থেকে তার নাম প্রত্যাহারের দাবিও জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠের আগে অনুষ্ঠিত আলোচনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর মিজানুর রহমান লিটন, উপজেলা যুবলীগ সহসভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান মো. ফারুক হাওলাদার প্রমুখ

উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর মুড়লের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে মুক্তিযোদ্ধা, তাদের সন্তান সহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন