২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে আলোচিত শিক্ষক সমীরণ হত্যা মামলায় তিনজনের ফাঁসি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ১২ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরের চাঞ্চল্যকর শিক্ষক সমীরণ হত্যা মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান। মঙ্গলবার এ আদেশ দেন তিনি। এ ছাড়া মামলার অপর ৪ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়। ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হচ্ছে- দিপঙ্কর রায়, খোকন সেখ এবং নুরুল ইসলাম সেখ। এ ছাড়া ভিকটিমের স্ত্রীকে আহত করার দায়ে উল্লিখিত ৩ আসামির প্রত্যেককে ১০ বছর করে জেল ও ৫ হাজার টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৩ মার্চ রাত ২টায় নাজিরপুর উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি গ্রামে স্কুলশিক্ষক সমীরণ মজুমদারের ঘরে সিঁদ কেটে ঢুকে দুই আসামি সমীরণকে টেনে-হিঁচড়ে বের করেন এবং দিপঙ্কর রায়, খোকন সেখ ও নুরুল ইসলাম সেখ তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সমীরণের ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পাশের রুমে ঘুমানো স্ত্রী স্বপনা বসু ধস্তাধস্তির শব্দ পেয়ে স্বামীকে রক্ষা করতে বাইরে বের হয়ে বাধা দিতে গেলে আসামিরা তাকেও কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে লোকজন এসে আহতদের প্রথমে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সমীরণ মৃত্যুবরণ করেন।

পরবর্তীতে নিহতের স্ত্রী স্বপনা নাজিরপুর থানায় হত্যা মামলা দায়ের করে। এই মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন