২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিরোজপুরে কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগের বিক্ষোভ-সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৫ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের প্রক্রিয়াকে অগঠনতান্ত্রিক আখ্যা দিয়ে এর প্রতিবাদে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার ইন্দেরহাটে শাইনিং স্টার কিন্ডার গার্টেন মাঠে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করে উপজেলা আওয়ামী লীগের একাংশ। সমাবেশে উপজেলার পৌর ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।
সমাবেশে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, আওয়ামী লীগ নেতা সালাম রেজা, শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম ফায়েজ, যুবলীগ নেতা শাহ মো. নাসির উদ্দিন ও শহিদুল ইসলাম রিপন বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল ও তার অনুসারীরা বর্তমান সংসদ সদস্য মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ তাদের অনুসারী স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের ত্যাগী ও প্রকৃত পরিক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে বিভিন্ন নির্বাচনে নৌকার বিরোধীতাকারী অনুপ্রবেশকারী হাউব্রিড আওয়ামী লীগকে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় সম্মেলনের আয়োজন করছে।

এতে করে আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মীরা কমিটি থেকে বাদ পড়ছেন এবং দল ক্ষতিগ্রস্ত হচ্ছে। অবিলম্বে এ ধরনের কার্যক্রম পরিহার করে প্রকৃত আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সম্মেলন করার দাবি করেন। অন্যথায় হাইব্রিডদের প্রতিহত করার ঘোষণা দেন তারা।

সভাশেষে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ইন্দেরহাট ও মিয়ারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাঠাগার চত্বরে গিয়ে শেষ হয়।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন