২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ১৪ নভেম্বর ২০২১

পিরোজপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাহাত হাওলাদার (১৮) নামের এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় হামলায় আরও ৪ জন আহত হয়েছেন। শনিবার ( ১৩ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, গুলিশাকালী গ্রামের আরিফ (১৮), স্বাধীন (২০), আব্দুল লতিফ (২০) এবং শুভ (১৬)। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আব্দুল লতিফ মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলার টিয়ারখালী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা দেখে রাহাত বন্ধুদের সঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালী নামক স্থানে তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। রাহাতসহ ৪ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন।

আহত ৩ জনকে বরিশালে পাঠানো হয়েছে এবং একজন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন