২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে কলেজছাত্রী লামিয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৪ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২৩

পিরোজপুরে কলেজছাত্রী লামিয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের নাজিরপুরে কলেজছাত্রী লামিয়া হত্যার বিচার দাবিতে মানববব্ধন করেছে স্থানীয়রা। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ গেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সরকারি বঙ্গমাতা কলেজের অধ্যক্ষ ঠাকুর চাঁদ মজুমদারের সভাপতিত্বে মানববন্ধনে উপজেলা সদরের সরকারি বঙ্গমাতা মহিলা কলেজ, নাজিরপুর ডিগ্রি কলেজ, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থী, নিহত লামিয়ার সহপাঠীরা ও স্থানীয়রা অংশ নেয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার হালদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস, নিহত লামিয়ার মা রাজিয়া বেগম, খালা সাবিনা ইয়াছমিন, সহপাঠী আছিয়া আক্তার প্রমুখ।

গত ১৩ মার্চ উপজেলার সদর ইউনিয়নের পতিলাখালী গ্রামের মান্নান শিকদারের বাড়ি তৈরির জন্য রাখা বালুর ভেতর থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। ওই কঙ্কালটি উপজেলা সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে লামিয়া আক্তারের বলে দাবি করে পরিবার। এর আগে গত ৬ নভেম্বর লামিয়া নিঁখোজ হয়।

পরে ১২ মার্চ রাতে নিহত লামিয়ার বাড়ির সিঁড়ির উপর পাওয়া চিরকুটের ভিত্তিতে কঙ্কালটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত লামিয়া হত্যা মামলার প্রধান আসামি তার স্বামী তরিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন