২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে কলেজের পিওনকে কুপিয়ে হত্যা, ঘাতককে গণপিটুনি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৫ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৮

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় রেজাউল করিম রিপন (৪০) নামে এক কলেজ পিওনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক কাঞ্চন বেপারীকে (৩৩) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার চন্ডিপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত রিপন কলারণ চন্ডিপুর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের পিওন।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে- রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চন্ডিপুর বাজারের মজনুর মিষ্টির দোকানের সামনে খোলপটুয়া গ্রামের আবুবকর বেপারীর ছেলে কাঞ্চন ধারালো কুড়াল দিয়ে চরবলেশ্বর গ্রামের আবদুর রহমানের ছেলে মো. রেজাউল করিম রিপনকে কুপিয়ে হত্যা করে।

উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রামের ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম বরিশালটাইমসকে জানান, চার বছর আগে রিপনের ভাইয়ের মেয়ে মুনিয়ার সঙ্গে বিয়ে হয় কাঞ্চনের। বিয়ের পর থেকে কাঞ্চন তার স্ত্রী মুনিয়াকে নির্যাতন করতেন। তিন মাস আগে মুনিয়া তার বাবার বাড়ি এসে বিষয়টি জানান। পরে পরিবারের হস্তক্ষেপে তাদের তালাক হয়ে যায়। এর পর থেকে রিপনের ওপর ক্ষিপ্ত ছিলেন কাঞ্চন।

এর জের ধরে বিকেলে কাঞ্চন অতর্কিত হামলা চালিয়ে রিপনকে কুড়াল দিয়ে এলাপাতারি কোপায়। এতে ঘটনাস্থলেই রিপনের মৃত্যু হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় ঘাতক কাঞ্চনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন