১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৯ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় স্বামীকে ছেড়ে এসে দ্বিতীয় বিয়ের পর সাফিয়া বেগম (২০) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার বুড়িরচর গ্রামে স্বামীর বসতঘরের সামনে একটি গাছের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বুড়িরচর গ্রামে রফিক হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার প্রেমের সম্পর্ক করে সাফিয়া আক্তারকে এক মাস পূর্বে দ্বিতীয় বিয়ে করেন। এদিকে সাফিয়া আক্তারেরও এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই স্বামী জুয়েল মিয়ার সঙ্গে স্ত্রী সাফিয়া বেগমের পারিবারিক কলহের সৃষ্টি হয়।

শুক্রবার গভীর রাতে সাফিয়া বেগমকে গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে গভীর রাতে লাশ উদ্ধার করে। তবে জুয়েলের সঙ্গে সাফিয়া বেগমের বিয়ের কোনো কাগজপত্র পাওয়া যায়নি।

নিহত সাফিয়া বেগমের ভাই জামাল হোসেন বরিশালটাইমসকে জানান, সফিয়ার ৭-৮ মাস পূর্বে সখিপুর থানার আরশিনগর গ্রামের সবুজ সরদারের সঙ্গে বিয়ে হয়। সেই স্বামীকে রেখে গত এক মাস পূর্বে বাড়ি থেকে সাফিয়া নিখোঁজ হয়। এরপর আত্মীয়স্বজনদের বাড়ি খুঁজেও তাকে পাওয়া যায়নি।

সাফিয়ার বাবা মহসিন ফকির বলেন, আমরা খুবই গরিব মানুষ। পুলিশ আমার মেয়ের দুর্ঘটনার খবর জানালেও আর্থিক অসচ্ছলতার কারণে আমরা আসতে পারছি না। আমার মেয়ের লাশ আনার মতো আমাদের সামর্থ্য নেই।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে জানান, লাশ উদ্ধার করে শনিবার জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী জুয়েলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন