২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

Saidul Islam

প্রকাশিত: ০৪:০১ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০২১

 

পিরোজপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ভান্ডারিয়া >> পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জান্নাতুল ফেরদৌস মুনমুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তার স্বামী সুমন হাওলাদারকে আটক করেছে।

সোমবার সকালে ভাণ্ডারিয়া পৌর এলাকার কানুয়া গ্রাম থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত মুনমুন কাউখালী উপজেলার কেউন্দিয়া গ্রামের আব্দুল্লাহ জাহাঙ্গীরের মেয়ে।

স্থানীয় ও মুনমুনের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ বছর আগে ভাণ্ডারিয়া পৌর এলাকার কানুয়া গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সঙ্গে মুনমুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই মুনমুনকে মারধর করা হতো।

সোমবার সকালে নিহত মুনমুনের বোন স্নিগ্ধা জানান, তার বোনের লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে পুলিশে সংবাদ দিলে তারা এসে ঘরের জানালার ওপরে রশিতে ঝুলন্ত অবস্থায় বোনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি বলেন, বোন আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। মুনমুনের স্বামী সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন