১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ছাত্রলীগ কর্মীর গাড়ির কাগজ দেখতে চাওয়ায় পুলিশের ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় মোটরসাইকেলের কাগজপত্র চেক করার সময় ছাত্রলীগ কর্মীর হামলায় পুলিশ কমকর্তাসহ চারজন আহত হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, ইন্দুরকানী থানার এসআই মোনমথর নেতৃত্বে এএসআই আব্বাস, শাহাদাৎ হোসেন ও কনস্টেবল তোফায়েল উপজেলার কলেজ মোড় এলাকায় মোটরসাইকেলের কাগজপত্র চেক করছিলেন। এ সময় বালিপাড়া এলাকা থেকে মোড়েলগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের আলাউদ্দিন খানের ছেলে তৌকির ও আহাদ দুটি মোটরসাইকেল নিয়ে ওইদিক দিয়ে যাচ্ছিলেন। পুলিশ তাদেরকে থামাতে বললে ওই স্থানে না থামিয়ে একটু দুরে গিয়ে গাড়ি থামায় তারা।

এ সময় পুলিশের এএসআই আব্বাস মোটরসাইকেল চালক তৌকিরের কাছে কাগজপত্র দেখতে চাইলে তিনি উত্তেজিত হয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। পরে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কিতে এএসআই আব্বাস এবং কনস্টেবল তোফায়েল হামলার শিকার হন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ বরিশালটাইমসকে জানান, তৌকির উপজেলা ছাত্রলীগের কোনো পদে নেই। তবে তিনি ইন্দুরকানী কলেজ ছাত্রলীগের একজন কর্মী।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবীবুর রহমান বরিশালটাইমসকে জানান, পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে তৌকীর নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন