২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেপ্তার ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৪ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২১

পিরোজপুরে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে ওয়ার্ড ছাত্রলীগ নেতা নিহত হওয়ার ঘটনায় ১২ জন নামীয় ও ১০/১৫ জন অজ্ঞাত আসামি করে থানায় মামলা হয়েছে। রোববার (১৪ নভেম্বর) সকালে নিহত ওই কলেজ ছাত্রের বাবা শাহআলম হাওলাদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় এজাহার নামীয় কিশোর গ্যাং এর ৩ সদস্য শাওন, আসাদ, নাদিম ও জড়িত সন্দেহে চুন্নু মিয়া, সেন্টুসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করে রোববার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

কলেজছাত্র রাহাতের বন্ধু মো. শুভর সাথে পার্শ্ববর্তী এক যুবকের সাথে একটি মেয়ের সাথে প্রেমঘটিত বিষয় নিয়ে বিরোধ ছিল। গত শনিবার রাত ১০ টার দিকে টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় প্রতিপক্ষ ২০/২৫ জনের স্থানীয় একটি কিশোর গ্যাং রাহাতের পথরোধ করে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগ নেতা রাহাতসহ তার ৩ বন্ধু গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। নিহত রাহাতের তিন বন্ধু আরিফ, শুভ ও সানাউল্লাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত ওই কলেজছাত্র হলতা গুলিশাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং গুলিশাখালী গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে স্থানীয় ডৌয়াতলা ওয়াজেদ আলী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আসাদ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, হামলায় জড়িত সন্দেহে ২ জন ও এজাহার নামীয় কিশোর গ্যাং এর ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন