২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ছাত্রলীগ সম্পাদককে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৭ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। রোববার (২৪ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসের ভিতরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিককে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুব রনি বরিশালটাইমসকে জানান, দুপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক ও সে সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসের ভিতরে ছিল। হঠাৎ করেই কয়েকজন এসে তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং অনিককে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে কলেজের ভিতরের অন্য ছাত্ররা এগিয়ে এলে হামলাকারীরা রক্তাক্ত অবস্থায় অনিককে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অনিককে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হয়।

সদর হাসপাতালের আরএসও ডা. ননী গোপাল রায় বরিশালটাইমসকে জানান, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আহত ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিককের চিকিৎসা চলছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম জিয়াউল হক বরিশালটাইমসকে জানান, কলেজ ক্যাম্পাসে ব্যানার টানানোকে কেন্দ্র করে বিরোধে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় জড়িতের গ্রেফতারসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন