২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে চাচাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধীয় জেরে ভাতিজাদের হামলায় চাচা খুন হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম বালিপাড়া মো. ইসমাইল চৌকিদার (৫৫)। তিনি উপজেলার মধ্য বালিপাড়া গ্রামের মৃত অদেল চৌকিদারের ছেলে।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মো. ইসমাইল চৌকিদার তার ছেলে ফিরোজ চৌকিদারকে (২৫) নিয়ে রামচন্দ্রপুর এলাকার দেবীপুরে তার শ্বশুর বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে পূর্ব পরিপরিকল্পিতভাবে ইসমাইল চৌকিদারের ভাতিজা সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদারের নেতৃত্বে শহীদের ছেলে সোহেল ও জুয়েলসহ ৭ থেকে ৮ জন লোক তাদেরকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে এবং ইট দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় দেখতে পেয়ে ৯৯৯ কল দেয়। সংশ্লিষ্ট থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল চৌকিদার গতকাল শনিবার ভোর রাত ৪টার দিকে মারা যান। এ ঘটনায় তার ছেলে ফিরোজ চৌকিদার গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, বিরোধী সম্পত্তিতে ইসমাইল চৌকিদারের ভাতিজা সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার ঘর তুলতে গেলে তারা চাচা আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞা আরোপ করেন। তাই ভাতিজারা ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে চাচাকে হত্যা করে।

নিহত ইসমাইল চৌকিদারের ছেলে গুরুতর আহত চিকিৎসাধীন ফিরোজ চৌকিদার বরিশালটাইমসকে জানান, গতকাল শনিবার রাতে আমি ও আমার পিতা আমার নানা বাড়ি যাওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে আমার চাচাতো ভাই সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার, জুয়েল চৌকিদার ও সোহেল চৌকিদারসহ ৭ থেকে ৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বরিশালটাইমসকে জানান, গতকাল শনিবার রাতে খবর পেয়ে উপজেলার রামচন্দ্রপুর এলাকা থকে পিতা ও পুত্রকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদেরকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে, জানান ওসি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন